স্বা’মীকে স্বপ্নে দেখেই গ‘র্ভবতী হয়ে গেলেন স্ত্রী!

বাহিরে কাজের জন্য স্বামী থাকেন দূরে। বাড়ি আসেন না গত আট মাস ধরে। তবুও গর্ভবতী স্ত্রী। এ ঘটনা কীভাবে সম্ভব! এ নিয়ে স্ত্রীর দাবি, স্বামীকে ভালবেসে স্বপ্নে দেখার কারণেই তিনি গর্ভবতী হয়েছেন। তবে তার এ কথা মেনে নেয়নি তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন।

এমনই একটি ঘটনা ঘটেছে ভারতের বিহারের ভাগলপুর জেলার জগদীশপুরে। আর এটি প্রকাশ্যে আসতেই বিস্মিত হয়ে যান তার শ্বশুর বাড়ির মানুষ। বিষয়টি প্রথম নজরে আসে তার ননদের। ভাই বাড়িতে না থাকা সত্ত্বেও কীভাবে এই ঘটনা ঘটতে পারে তা কিছুতেই বুঝতে পারছিলেন না ননদ।

খবর পেয়ে দ্রুত বাড়ি ফিরে আসেন ওই নারীর স্বামী। তিনি স্ত্রীর কাছে তার পেটের সন্তানের বিষয়ে জানতে চান। তখন তার স্ত্রী তাকে বলেন, ভালবেসে তোমাকে স্বপ্নে দেখেছিলাম। তার ফলেই গর্ভবতী হয়ে পড়েছি

কিন্তু ওই নারীর কথায় বিশ্বাস না করে তারা স্থানীয় পঞ্চায়েতকে ঘটনাটি জানায়। সেখানেও একই কথা বলেন ওই নারী। শেষে বিহার পুলিশের উর্ধ্বতন কর্মকর্তার কাছে নালিশ করেন তারা। এরপর ডাক্তারি পরীক্ষায় দেখা যায়, গর্ভে থাকা শিশুটির বয়স মাত্র ৭৮ দিন। অর্থাৎ শিশুটির বয়স তিনমাস থেকে ১২ দিন কম।

এরপর সন্তানটি কার তা জানার জন্য স্ত্রীকে চাপ দিতে শুরু করেন তার স্বামী। কিন্তু, তখনো মুখ খুলতে চাননি ওই নারী। এরপর গোটা পরিবারের লোকজন তার ওপর চাপ সৃষ্টি করে। তখন ওই নারী শ্বশুরবাড়ির লোকজনকে হুমকি দিয়ে বলে, তোমরা যদি আমাকে এই বাড়িতে রাখতে চাও তো ভালো।

না হলে তোমাদের মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেব।কিন্তু এসব হুমকি ধামকিতে কোনো কাজ হয়নি। তাকে বাড়ি থেকে বের করে দিয়েছে শ্বশুরবাড়ির লোকেরা। তাদের অভিযোগ, পূর্ব পরিচিত এক যুবকের সঙ্গে পরাকীয়ায় জড়িয়ে পড়ার ফলেই অন্তঃসত্ত্বা হয়েছেন ওই গৃহবধূ।

Check Also

news 1 ধরা পড়ে বিবা’হিত যুবককে দ্বিতীয় বিয়ে করলেন ম’হিলা ভাইস চেয়ারম্যান

ধরা পড়ে বিবা’হিত যুবককে দ্বিতীয় বিয়ে করলেন ম’হিলা ভাইস চেয়ারম্যান

বিয়েতে দেনমোহর ধ’রা হয় ২০ লাখ টাকা।স্থানীয়রা জানান, এক স’ন্তানের জননী ফারহা’না ইয়াসমীন গাংনী উপজে’লা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page