বাবা মুসলমান, মা হিন্দু, জয় কোন ধর্মের জানালেন অপু বিশ্বাস

জনপ্রিয় ও ব্যবসা সফল জুটি শা’কিব খান ও অপু বিশ্বাস ভালোবেসে বাস্তবেও ঘর বেঁ’ধে’ছি’লেন। গো’পনে অনে’কগু’লো বছর সংসারও করেছেন। হয়ে’ছেন বাবা-মা।

Apu Biswas and shakib news
Actor Shakib Khan, Actress Apu Biswas and their son Joy

কিন্তু সেই খবর কেউ ‘জা’নতো না। একটা সময় অপু বিশ্বাস স’ন্তান কোলে নিয়ে সেই কথা সবাইকে জা’নাতে নিজে’ই সামনে এলেন।শাকি’বও অপুকে নি’জের বি’য়ে করা স্ত্রী হিসেবে স্বীকার করলেন। তাতে অবশ্য ঘো’লা জল শান্ত হলো না।

তাদে’র বি’চ্ছেদ হয়ে গেল। তবে শাকিব খান ও অপু বিশ্বা’সের স’ম্পর্কের ফ’সল তাদের একমাত্র স’ন্তান আব্রা’ম খান জয়। শাকি’বের স’ঙ্গে বি’চ্ছেদ হয়ে যাওয়ার পর থেকে অপুর ঘরে বেড়ে উ’ঠছে ছোট্ট জয়।স্বা’মীর স’ঙ্গে ডি’ভোর্স হ’লেও ধ’র্ম ত্যা’গ ক’রেননি অপু বি’শ্বাস। আ’ছেন হি’ন্দু ধর্মে’ই। এম’নকি দ্বি’তীয় কারও স’ঙ্গেও সং’সার শুরু করে’ননি। বাবা মুস’লমান, মা হি’ন্দু।

এম’তাব’স্থায় শাকিব-অপুর স’ন্তান আব্রা’মের ধ’র্ম কী? অতী’তে বহুবার’ই এমন প্রশ্ন অপুর সাম’নে এসেছে। তিনিও জবাব’ দিতে অস্পষ্টতা রা’খে’ননি কখনো।অপু বিশ্বাসে’র ক’থায়, ‘আমি জ’ন্ম’গত’ভাবে হি’ন্দু। আমি মা’রা’ গেলে আ’মাকে দা’ফন নয়, দাহ করা হবে। আমার পা’সপো’র্ট, ব্যাংক অ্যা’কাউন্ট সবখা’নেই আমার ধ’র্ম হিন্দু উল্লেখ রয়ে’ছে।

আমা’র একটা বাড়ি র’য়েছে একটা গাড়ি রয়েছে- সবগু’লোর কাগ’জেই একই নাম র’য়েছে। আমি যখন ভি’সা নি’তে যাই আ’মার রি’লিজি’য়ন জিজ্ঞে’স করে, আমি বলি হিন্দু।’ঢাকাই ছ’বির এ না’য়িকা বলেন, ‘আমা’র সাথে এ’কজন মুস’লিমের বিয়ে হয়েছে। তার আ’চার রীতি আমি মেনে নিয়েছি। শা’কিব আমাকে ধ’র্মের কথা কা’উকে না বলতে নি’ষেধ করে’ছে। আমি যখন ওই বাসায় ছিলাম তখন আ’মার রু’মের যে ফ্রি’জ ছিল সেখানেও গরু’র মাংস ঢোকা’নো নি’ষেধ ছিল। Actress Apu Biswas pictures || নায়িকা অপু বিশ্বাশের ফটো

শাকিব এসব জান’তো। ওর মা বাবা সবাই জান’তো আ’মি স’বসময় পূ’জা কর’তাম।’ছেলে আ’ব্রাম খান জ’য়ের ধ’র্ম প্রস’ঙ্গে বলেন, ‘জয়ের ধ’র্ম নিয়ে আমি এই মু’হূর্তে কিছু বলবো না। সময়ই সেটা বলে দেবে। যেসব গণ’মাধ্যম জয়ে’র ধ’র্ম নিয়ে সংবা’দ করেছে সেসব বিভ্রা’ন্তিকর ও বানো’য়াট। জ’য়ের ধ’র্ম নিয়ে আ’মি কিছু বলি’নি। আর এ মুহূর্তে কিছু বল’তেও চাই না।’‘আমার ছেলে যেহেতু আ”মার স’ঙ্গে আছে, সে আমার মতো করেই ব’ড় হচ্ছে। সে তার বা’বার স’ঙ্গে ক’খনও ঈদ করেনি। ভবি’ষ্যতের কথা তো বলতে পার’বো না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page