ঘনি’ষ্ঠ মু’হূর্তে মেশিন না দাড়ালে কী করবেন?

ঘনিষ্ঠ মুহূর্তে পু’রু’ষাঙ্গ উ’ত্তে’জিত না হলে কী করবেন?  প্রায় প্রতিটি ছেলের জীবনে কখনো না কখনো এমন হয় যে, মি’লনের ইচ্ছা থাকা সত্বেও ঘনিষ্ঠ মুহূর্তে লিঙ্গ শক্ত হয়না। আজকে আমি আপনাদের জানাবো, কী কী কারণে ঘ’নিষ্ট মুহূর্ত এরকম সমস্যা সৃষ্টি হয় এবং কিভাবে এই সমস্যাটি থেকে খুব সহজেই বের হয়ে আসা যায়। তবে একটা কথা বলে রাখি, ভিডিওটি একদমই টেনে টেনে দেখবেন না। টেটে টেনে দেখলে ভিডিওর কিছুই বুঝতে পারবেন না। তাই অনুরোধ করবো, ভিডিওটি না টেনে একদম শেষ পর্জন্ত দেখবেন।  আশা করি আপনি নতুন কিছু জানতে পারবেন।

ছেলেরা যখন প্রথমবার কোন মেয়ের সাথে ঘনিষ্ঠ হতে যায়, তখন প্রায় প্রতিটি ছেলেরই কিছু করার আগেই বীর্জপাত হয়ে যায়, প্রথমবার এমন হবার পর অধিকাংশ ছেলেই মনে মনে ভয় পেয়ে যায়, তারা ভাবতে থাকে যে, তারা শারী’রিকভাবে অক্ষম, গভেষণায় দেখা গেছে, ছেলেরা প্রথমবার শারী’রিক কম্পর্ক করতে গেলে তাদের খুব দ্রুত বীর্জপাত হতে পারে, বা কিছু করার আগেই বীর্জপাত হতে পারে। এটা সম্পূর্ন স্বাভাবিক ব্যাপার।

তবে এই স্বাভাবিক ব্যাপারটি না জানার কারণে অনেক ছেলে বিষন্নতায় চলে যায়, তারা ভাবতে থাকে, তাদের এই সমস্যা হয়তো ঠিক হবেনা। তাদেরকে এই স্বাভাবিক ব্যাপারটি বোঝানোর মতো কেউ থাকেনা, আর ছেলেরাও লজ্জায় ব্যাপারটি কারো সাথে শেয়ার করেনা। যার ফলে ব্যাপারটি মনের মধ্যে জমে থাকে, ফলে পরবর্তী ঘনিষ্ঠ সম্পর্কের সময় তাদের মনের মধ্যে ভয় কাজ করে, মনের মধ্যে অতিরিক্ত ভয় এবং টেনশনের কারণে তারা স্বাভাবিকভাবে ঘনিষ্ঠ হতে পারেনা।

আমার ছেলে বন্ধুদেরকে বলবো, মনে রাখবেন, আপনার শরীর কোন মেশিন নয় যে, সব সময় একই রকম পারফমেন্স দিবে, মাঝে মাঝে দু’একবার দ্রুত বীর্জপাত হতেই পারো তবে এখন আমি কিছু টিপস বলে দিবো, যেগুলো ফলো করলে দ্রুত বীর্জপাত এবং লিঙ্গ উথ্থান প্রবলেম একেবারেই নিঃশেষ হয়ে যাবে।

টিপস নাম্বার ওয়ান. কনফিন্টে থাকুনঃ– প্রায় ৫০ শতাংশ সময় পু’রুষরা শা’রীরিক সম্পর্ককে শুধু-শুধু ভয় পায়, মনের কনফিডেন্ট বা সাহসের অভাবে অনেক সময় লিঙ্গ উথ্থান জনিত সমস্যা সৃষ্টি হয়।  বেশী কনফিন্টে পাওয়ার জন্য শারী’রিক ব্যায়াম করতে পারেন। আপনি যদি প্রতিদিন মাত্র ২০ মিনিট করে ব্যায়াম করেন, তাহলে শারী’রিক মি’লনে আগের চেয়ে দ্বিগুন কনফিন্ডে পাবেন।

তাছাড়া কনফিডেন্ট ধরে রাখতে সঠিক যৌণ শিক্ষাও গ্রহণ করতে হবে। আমাদের দেশে যৌণ শিক্ষাকে নেগেটিভ চোখে দেখা হয়, যার ফলে শুধুমাত্র খারাপ ভিডিও দেখে মানুষ যৌণতাকে বুঝতে শুরু করে, খারাপ ভিডিওকে যেভাবে দেখে, সেটাকেই আসল ভাবতে শুরু করে। মনে রাখবেন, খারাপ ভিডিওতে যা দেখানো হয়, তা শুধুমাত্র শুটিং ভিডিও। বাস্তব জীবনের সাথে ওসব ভিডিওর কোন মিল নেই।

টিপস নাম্বার টু. সঙ্গীর সাথে খোলামেলা আলোচনা করুনঃ-  একটি গভেষনায় জানা গেছে,  যারা সঙ্গীর সাথে যৌণতা নিয়ে খোলামেলা আলোচনা করেন, তাদের যৌণ সমস্যা একেবারেই কমে যায়, এবং তারা অন্যদের থেকে বেশী উপভোগ করতে পারেন।  তবে আমাদের দেশের প্রেক্ষাপট এমন হয়ে গেছে যে, বিবাহিত স্ত্রীর সাথেও যৌণতা বিষয়ে খোলামেলা আলোচনা করতে লজ্জা লাগে, লজ্জার কারণে একজনের চাওয়া-পাওয়া কিংবা ভালোলাগার কথা আরেকজন কখনোই জানতে পারেনা। যার ফলে যৌণ জীবেণে ধীরে ধীরে অনিহা সৃষ্টি হয়। আপনি যদি আপনার সঙ্গীর সাথে যৌণতা নিয়ে খোলামেলা আলোচনা করতে পারেন, তাহলে দেখবেন, আপনাদের ঘনিষ্ঠ মুহূর্ত আরো বেশী ঘনিষ্ঠ হয়ে উঠবে।

টিপস নাম্বার থ্রি. তামাক মাদক পরিহার করুনঃ- লিঙ্গ উথ্থান বা যৌণ সমস্যার জন্য তামাক এবং মাদক কঠিনভাবে দায়ী। আপনি জেনে অবাক হবেন যে, সিগারেটের নিকোটিনের মধ্যে এক হাজার রকমের ক্ষতিকর ক্যামিক্যাল থাকে, যা পু’রুষদের জন্য বিশেষভাবে ক্ষতিকর। তাই সুন্দর যৌণ জীবন উপভোগ করতে মাদক এবং তামাক জাতীয় দ্রব্য পরিহার করুন।

টিপস নাম্বার ফোর. স্পেশাল রেসিপি গ্রহণ করুনঃ- ঘনিষ্ঠ মুহূর্তকে বিশেষভাবে উপভোগ করার জণ্য দৈনিক খাবারের পাশাপাশি কিছু ন্যাচারাল রেসিপি গ্রহণ করতে পারেন। তবে ভুলেও বাজার থেকে কিনে কোন ঔষুধ সেবণ করবেন না। মনে রাখবেন, ঔষুধ আপনাকে ওয়ান টাইম সার্ভিস দিলেও এটি পরবর্তী সময়ের জন্য অনেক ক্ষতিকর। যারা নিয়মিত ঔষুধ খেয়ে শারী’রিক মি’লন করে, তারা পরবর্তীতে ঔষুধের সাহাজ্য ছাড়া আর ঘনিষ্ঠ হতে পারেনা।

ঔষুধ ছাড়া কিভাবে ন্যাচারাল রেসিপি তৈরী করা যায়, তা আমি এখন বলবো, তবে তার আগে অনুরোধ করবো, ভিডিওটিতে একটি লাইক দিন, এবং আমার চ্যানেল বেঙ্গলি পয়েন্ট সাবস্ক্রাইব না করে থাকলে এখুনি সাবস্ক্রাইব করে পাশের বেলটি বাজিয়ে দিন।

আপনি জেনে অবাক হবেন যে, খেজুর এবং দুধ দিয়ে একটি রেসিপি বানানো যায়, যা পুরুষদের স্বাস্থের জন্য কঠিনভাবে কার্জকর। কিভাবে খেজুর এবং দুধের রেসিপি তৈরী করতে হয়, তা জানতে বেঙ্গলি পয়েন্ট এর এই ভিডিও টি দেখুন।   ভালো লাগলে নিচের কমেন্ট বক্সে ছোট্ট করে একটা “ থ্যাংক্স ” লিখে দিন। ধন্যবাদ সবাইকে।

Check Also

হেলিকাপ্টারে বিয়ে

বিয়ের জন্য হেলিকপ্টার ভাড়া নিতে চাইলে প্রতি ঘণ্টায় যত টাকা দিতে হবে

হেলিকপ্টার নিয়ে বিয়ে করার ঘটনা এখন হারহামেশাই শোনা যায়। এমনকি সংবাদমাধ্যমে এ ধরনের খবর দেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page